Connect with us

অন্যান্য

বাংলাদেশ, ভারত সিরিজের সবগুলো ম্যাচ সরাসরি দেখবেন যেভাবে

বাংলাদেশ বনাম ভারত (সরাসরি)/ Fox Sports

ক্রিকেটে বাংলাদেশ বনাম ভারতের ম্যাচ মানেই যেন জাঁকজমকপূর্ণ লড়াইয়ের আভাস। বাংলাদেশ দলের ৩টি টি টোয়েন্টি এবং ২টি টেস্টের পূর্ণাঙ্গ ভারত সফর নিয়ে ইতোমধ্যেই উত্তেজনা ছড়িয়ে পড়েছে দুই দলের সমর্থকদের মধ্যে। ইতোমধ্যেই বিভিন্ন লাইভ স্ট্রিমিং সাইট এবং টিভি চ্যানেল ব্যস্ত সময় পার করছে সরাসরি বাংলাদেশ বনাম ভারত ২০১৯ সিরিজের ম্যাচগুলো দেখানোর জন্য।

বাংলাদেশ বনাম ভারত সিরিজের সবগুলো ম্যাচই একাধিক লাইভ স্ট্রিমিং সাইট এবং টিভি চ্যানেলে দেখা যাবে। ভারত এবং বাংলাদেশ বাদেও বেশ কিছু আন্তর্জাতিক চ্যানেলে দেখা যাবে পূর্ণাঙ্গ এই সিরিজটি। টেলিভিশনের পাশাপাশি ডেস্কটপ, ল্যাপটপ, ট্যাবলেট এমনকি পকেটের মোবাইল ফোনেও উপভোগ করা যাবে সিরিজের প্রত্যেকটি ম্যাচ।

বাংলাদেশ বনাম ভারত সিরিজের ম্যাচগুলো টেলিভিশনে দেখাবে কোন কোন চ্যানেল?

বাংলাদেশ বনাম ভারত সিরিজ ২০১৯ এর সবগুলো ম্যাচই ভারত উপমহাদেশের ভারত, শ্রীলঙ্কা, আফগানিস্তান, নেপাল, বাংলাদেশ, পাকিস্তান, ভুটান ও মালদ্বীপের পাশাপাশি টেলিভিশনে সরাসরি দেখানো হবে যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, সাউথ আফ্রিকা, কানাডা, যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর সহ মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার বিভিন্ন দেশের বিভিন্ন টিভি চ্যানেলে।

বাংলাদেশ বনাম ভারত লাইভ
বাংলাদেশ বনাম ভারত; FIrst Post

বাংলাদেশ থেকে টেলিভিশনে দেখতে চোখ রাখতে হবে জিটিভি (Gazi TV) এবং স্টার স্পোর্টসে (Star Sports)।

টেলিভিশনে ভারত, শ্রীলঙ্কা, আফগানিস্তান, নেপাল, পাকিস্তান, ভুটান ও মালদ্বীপ থেকে দেখতে চাইলে নজর রাখতে হবে স্টার স্পোর্টসের (Star Sports) পর্দায়।

যুক্তরাজ্য থেকে দেখতে চাইলে টেলিভিশনে যোগ করতে হবে স্কাই স্পোর্টস ক্রিকেট (Sky Sports Cricket) চ্যানেলকে।

অস্ট্রেলিয়ায় ভারত বনাম বাংলাদেশ ২০১৯ সিরিজটি সরাসরি দেখাবে ফক্স স্পোর্টস (Fox Sports)।

দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি বাংলাদেশ বনাম ভারত ২০১৯ সিরিজটি উপভোগ করতে চাইলে নজর রাখতে হবে সুপার স্পোর্টস (Super Sports) চ্যানেলে।

কানাডার দর্শকদের ভারত বনাম বাংলাদেশ ২০১৯ সিরিজের সব ম্যাচ দেখাবে এটিএন ক্রিকেট প্লাস (ATN Cricket Plus)।

সুদূর যুক্তরাষ্ট্র থেকে সরাসরি সিরিজটি উপভোগ করতে চাইলে টেলিভিশনে চালু থাকতে হবে উইলো টিভি (Willow TV) চ্যানেলে।

মালেয়শিয়া থেকে সরাসরি লাইভ ব্রডকাস্ট করবে এস্ট্রো ক্রিকেট এইচডি (Astro Cricket HD)।

আরো পড়ুনঃ বাংলাদেশ বনাম ভারত ঐতিহাসিক ম্যাচ

আলজেরিয়া, বাহরাইন, মিশর, ইরান, ইরাক, ইজরায়েল, জর্ডান, কুয়েত, লেবানন, লিবিয়া, মরক্কো, ওমান, ফিলিস্তিন, কাতার, সৌদি আরব, সুদান, সিরিয়া, তিউনিসিয়া, সংযুক্ত আরব আমিরাত এবং ইয়েমেন থেকে সরাসরি সিরিজটি দেখতে চাইলে নজর রাখতে হবে ওএসএন ক্রিকেট এইচডি চ্যানেলে (OSN Cricket HD)।

ডেস্কটপ, ল্যাপটপ, মোবাইলে বাংলাদেশ বনাম ভার সিরিজটি দেখা যাবে কোথায়?

স্টার স্পোর্টস (Star Sports), স্কাই স্পোর্টস ক্রিকেট (Sky Sports Cricket), ফক্স স্পোর্টস (Fox Sports), জিটিভি (Gazi Tv), সুপার স্পোর্ট (Super Sport), এটিএন ক্রিকেট প্লাস (ATN Cricket Plus), উইলো টিভি (Willow TV), এস্ট্রো ক্রিকেট এইচডি (Astro Cricket HD), ওএসএন স্পোর্টস ক্রিকেট এচডি (OSN Sports Cricket HD) ও স্টার ক্রিকেট (Star Cricket) চ্যানেলের অফিসিয়াল লাইভ স্ট্রিমিং সাইট কিংবা লিংকে প্রবেশ করে সরাসরি উপভোগ করা যাবে বাংলাদেশ বনাম ভারতের এই সিরিজের সবগুলো ম্যাচই।

অ্যাপের মাধ্যমে বাংলাদেশ বনাম ভারত সিরিজ দেখা যাবে কীভাবে?

বাংলাদেশ বনাম ভারত সিরিজের সবগুলো টি টোয়েন্টি ম্যাচ দেখানোর জন্য ইতোমধ্যেই প্রচারণা শুরু করেছে টেলিনরের মালিকানাধীন গ্রামীণফোন বাংলাদেশের সাথে চুক্তিবদ্ধ ‘বায়োস্কোপ’ (Bioscope)। অ্যাপ এবং অফিসিয়াল সাইটের মাধ্যমে সবগুলো ম্যাচ দেখা যাবে বায়োস্কোপে। মোবাইল, ট্যাবলেটে বায়োস্কোপ অ্যাপটি ইনস্টল করা না থাকলে ইনস্টল করে নিন এখানে ক্লিক করে

এছাড়াও বাংলাদেশ বনাম ভারত সিরিজ ২০১৯ এর সবগুলো ম্যাচই ভারত সহ সারাবিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে লাইভ স্ট্রিমিং করবে স্টার ইন্ডিয়ার মালিকানাধীন হটস্টার (HotStar)। হটস্টারে সবগুলো ম্যাচ লাইভ দেখতে হলে ভিসিট করতে হবে তাদের অফিশিয়াল ওয়েবসাইট কিংবা গুগল প্লে স্টোর অথবা অ্যাপল অ্যাপ স্টোর থেকে নামিয়ে নিতে হবে তাদের অফিশিয়াল অ্যাপটি।

বাংলাদেশ বনাম ভারত সিরিজের সূচি

তারিখফরম্যাটভেন্যু
০৩ নভেম্বর, ২০১৯টি টোয়েন্টিঅরুণ জেটলি স্টেডিয়াম, দিল্লি
০৭ নভেম্বর, ২০১৯টি টোয়েন্টি সৌরাষ্ট্র ক্রিকেট এসোসিয়েশন স্টেডিয়াম, রাজকোট
১০ নভেম্বর, ২০১৯টি টোয়েন্টি বিদর্ভ ক্রিকেট এসোসিয়েশন স্টেডিয়াম, নাগপুর
১৪ নভেম্বর, ২০১৯টেস্ট হলকার ক্রিকেট স্টেডিয়াম, ইন্দোর
২২ নভেম্বর, ২০১৯ টেস্টইডেন গার্ডেন, কলকাতা

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More in অন্যান্য